নড়াইলের লোহাগড়ায় বীর মুক্তিযোদ্ধার দোকান ঘর ভেঙ্গে চেয়ারম্যানের দোকান ঘর স্থাপন।

স্টাফ রিপোর্টার মনির খান লোহাগড়া নড়াইল।

লোহাগড়ায় জয়পুর ঈদগা থেকে লোহগড়া বাজারে যেতে দুই পাশ দিয়ে অবৈধভাবে সরকারি জায়গার উপর গড়ে তুলেছে একশ্রেণীর প্রভাবশালীদের দোকান ঘর।

চেয়ারম্যান মতিয়ার রহমান ১২ নং কাশিপুর ইউনিয়ন লোহাগড়া নড়াইল। ও আকরাম ভূইয়া পুদ্মার পাড়া, লোহাগড়া নড়াইল।

দুইজন মিলে একজন মুক্তিযোদ্ধার দোকান ঘর রাতের অন্ধকারে ভেঙ্গে ফেলে এবং চেয়ারম্যান তার নিজের দোকান ঘর স্থাপন করে। তবে এই জমি টি কিছু মালিকানা ও বাকি সরকারি ।

বীর মুক্তিযোদ্ধা ইছাক খা তার স্ত্রী মোসা: কোমেলা বেগম বলেন যে আমার জায়গা ও সরকারি জায়গা দখল করে জোরপূর্বক ক্ষমতার বলে দোকান ঘর স্থাপন করেছে। আমি গরিব অসহায় আমার পাশে দাঁড়ানোর মতো কেহ ই নাই।

বীর মুক্তিযুদ্ধার স্ত্রী কোমেলা বলেন চেয়ারম্যান মতিয়ার রহমান প্রত্যেকটি দোকান থেকে অগ্রীম ব্যবত লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে বলে যানান। বীর মুক্তিযোদ্ধা মৃত্যু ইসাক উদ্দিন এর স্ত্রী কোমেলা আরো বলেন আমার নির্মাণকৃত দোকান ঘর টি চেয়ারম্যান মতিয়ার রহমান ও তার সঙ্গীয় লোকজন সহ জোরপূর্বক ভেঙে দেয় । এবং ওখানে চেয়ারম্যান মতিয়ার রহমানের দোকান ঘর টি স্থাপন করে। সর্ব সাফল্যে কোমেলা বলেন আমার নিজস্ব সম্পত্তি ও সরকারি সম্পত্তি দুই টা ই দখল করে নিয়েছে চেয়ারম্যান মতিয়ার রহমান। এটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে।

এলাকাবাসীরা জানান এই জমি নিয়ে বড় ধরনের সংঘর্ষ হতে পারে, তাই প্রশাসন দ্রুত ব্যবস্থা নিন, নতুবা হতে পারে খুন বা জখম।

এই জালিয়াতি ভূমিদস্যু চেয়ারম্যান মতিয়ার রহমান সাতরা খালের মধ্যে ও সরকারি জমি দখল করে নিয়েছে। সরকারি ভাবে নিষেধাজ্ঞা সত্ত্বেও সেখানে দোকান ঘর নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। বীর মুক্তিযোদ্ধার স্ত্রী কোমেলা বলেন দেশ স্বাধীন করে কি এইটা আমাদের কপালে ছিল?